October 6, 2024, 6:32 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

আত্মজীবনী প্রত্যাহার নওয়াজউদ্দিনের

আত্মজীবনী প্রত্যাহার নওয়াজউদ্দিনের

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অবশেষে দুই সাবেক প্রেমিকার অভিযোগের কারণে নিজের আত্মজীবনী প্রত্যাহার করলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ অভিনেতার আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: এ মেমোর’ অনলাইনে প্রকাশিত হওয়ার ছয় দিনের মাথায় তা প্রত্যাহারের  ঘোষণা দিলেন তিনি। নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি আত্মজীবনীতে মিথ্যাচার করেছেন। আর এই অভিযোগ করেছেন তার সাবেক দুই প্রেমিকা নীহারিকা সিং ও সুনিতা রাজওয়ার। তাদের অভিযোগ, বইয়ের কাটতি বাড়ানোর জন্য জীবনের গল্পগুলোর মাঝে অনেক মিথ্যাচার করেছেন নওয়াজউদ্দিন। নীহারিকা সিংয়ের পক্ষে আইনজীবী গৌতম গুলাটি ভারতের জাতীয় নারী কমিশনে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগ করেছেন।

এদিকে সোমবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নওয়াজউদ্দিন লিখেছেন, আমার আত্মজীবনী ঘিরে যে বিশৃঙ্খলা তৈরি হয়েছে এবং এই বইয়ের বিভিন্ন তথ্য যাদের অনুভূতিতে আঘাত দিয়েছে, আমি তাদের কাছে ক্ষমাপ্রার্থী। আর এ জন্যই আমি আত্মজীবনীটি প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি। নওয়াজউদ্দিন তার আত্মজীবনীতে লিখেছেন, নীহারিকার বাড়িতে প্রথম যেদিন তিনি আমন্ত্রণ পান, সেদিনই নাকি তার বেডরুমে ঢুকেছিলেন। তবে নীহারিকা এসব তথ্যকে মিথ্যা, বানোয়াট ও অতিরঞ্জিত বলে দাবি করেছেন। এদিকে আত্মজীবনীতে নওয়াজউদ্দিন সুনিতা রাজওয়ারকে প্রথম প্রেমিকা বলে দাবি করেছেন। এর বিপরীতে ফেসবুকে এই তারকার উদ্দেশে একটি খোলা চিঠিও লিখেছেন সুনিতা। তিনি লিখেন, আগে থেকেই মানুষের সহানুভূতি কুড়ানো নওয়াজউদ্দিনের স্বভাব। বইয়ে সে লিখেছেন, ন্যাশনাল স্কুল অব ড্রামায় পড়ার সময় আমাদের কোনো দিন দেখা হয়নি। এটি পুরোপুরি মিথ্যা কথা। আমরা তখন ঘনিষ্ঠ ছিলাম না ঠিকই, কিন্তু আমাদের কয়েক বার দেখা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর